শতাধিক প্রতিবন্ধীকে শিক্ষা উপমন্ত্রীর উপহার

বঙ্গবন্ধু যুব-ছাত্রঐক্য পরিষদের উদ্যোগে শতাধিক প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

- Advertisement -

ইসলামিয়া কলেজ ক্যাম্পাস বঙ্গবন্ধু যুব-ছাত্রঐক্য পরিষদের আহ্বায়ক ও ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি খলিলুর রহমান নাহিদের নিজস্ব অর্থায়নে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

রোববার (১২ এপ্রিল) বেলা ১২টায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপমন্ত্রী এ সব বিতরণ করেন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী বলেন, খাদ্য সংকটের কথা বিবেচনায় জননেত্রী শেখ হাসিনা নিম্নআয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছানোর কর্মসূচি ঘোষণা করেছেন। আবার অনেকেই ব্যক্তিগত ও সাংগঠনিকভাবে এগিয়ে এসেছেন। যাতে সাধারণ জনগণ অন্তত দুবেলা দুমুঠো ডালভাত খেয়ে হলেও করোনার ভয়াল থাবা থেকে মুক্ত থাকা যায়।

- Advertisement -islamibank

তিনি এসময় নগরবাসীকে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন। এছাড়া তিনি কেউ সর্দি, কাশি বা জ্বরে আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যসেবা কেন্দ্র বা হট লাইনে যোগাযোগ করার অনুরোধ করেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM