সাতকানিয়ায় মৃত ব্যক্তির করোনা পজেটিভ

চট্টগ্রামে করোনায় প্রথম মৃত্যুর ঘটনা ঘটেছে।করোনা সন্দেহে থাকা ব্যক্তিটির বৃহস্পতিবার (৯ এপ্রিল) মত্যু হয়। এরপর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে করোনা পজেটিভ আসে।

- Advertisement -

শনিবার (১১ এপ্রিল) ৭৯টি নমুনায় তিনজন করোনা রোগী শনাক্ত করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজে (বিআইটিআইডি)। এর মধ্যে মৃত ব্যক্তিটির নমুনা ছিল, যেটা পজেটিভ এসেছে।

- Advertisement -google news follower

মৃত ব্যক্তির (৬৯) বাড়ি জেলার সাতকানিয়া উপজেলার আলীনগরের ইছামতি এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, আজ ৭৯ নমুনায় করোনায় শনাক্ত হয়েছেন তিনজন। আক্রান্তদের মধ্যে একজন পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকার বাসিন্দা (৫০)। অপরজন সাতকানিয়া উপজেলার আলীনগরের ইছামতি এলাকার বাসিন্দা, তিনি গত বৃহস্পতিবার মারা গেছেন। করোনা সন্দেহে তার নমুনা পরীক্ষা করে এ ফলাফল পাওয়া যায়। এছাড়া অন্যজন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দানপাড়া কোদাল বাড়ির বাসিন্দা (৩২)। আক্রান্তরা সবাই পুরুষ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM