২ হাজার গৃহহীন মানুষের পাশে সিএমপির পিএসআই ব্যাচ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রভিশনার সাব ইন্সপেক্টর (পিএসআই) ব্যাচের পুলিশ সদস্যরা ফুটপাতে থাকা ২ হাজার গৃহহীন মানুষের পাশে দাড়িয়েছেন। গত মঙ্গলবার থেকে নগরের বিভিন্ন ফুটপাতে নিজস্ব অর্থায়নে প্রতিদিন মোট ২০০ গৃহহীন মানুষকে খাবার দিচ্ছে তারা।

- Advertisement -

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ পাহাড়তলী থানার প্রভিশনার সাব ইন্সপেক্টর (পিএসআই) মেহেদী হাসান শুভ বলেন, করোনাভাইরাসের সঙ্গে পাল্লা দিতে উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে। সেখানে সবার সহযোগিতা আর সতর্কতাই পারে আমাদের রক্ষা করতে। লকডাউন ঘোষণায় ফুটপাতের মানুষ বেশি ভুক্তভোগী। সবাই বিভিন্ন রকম ত্রাণ পেলেও এই ফুটপাতের মানুষগুলো সরকারি তালিকায় না থাকায় তারা কোনো ত্রাণ পাচ্ছে না। তাই আমরা নিজেদের রেশন ও বেতনের টাকায় রান্না করা খাবার তাদের মাঝে বিতরণ করছি।

- Advertisement -google news follower

উল্লেখ্য, সিএমপিতে মোট ১৬ থানায় মোট ৩৮ জন প্রভিশনার সাব ইন্সপেক্টর (পিএসআই) রয়েছে। যারা গত ফ্রেব্রুয়ারি মাসে পশিক্ষণ শেষ করে পিএসাআই হিসেবে সিএমপিতে পদায়ণ হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM