জরুরি প্রয়োজনে খাদ্যদ্রব্যের জন্য আমার ফেসবুকে জানান: চসিক মেয়র

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরবাসীকে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়ে বলেন, আপনাদের জরুরি প্রয়োজনে আমার মোবাইল বা ফেসবুক আইডিতে অবশ্যই জানাবেন। আমার প্রতিনিধি আপনাদের কাছে খাদ্যদ্রব্য পৌঁছে দিবে।

- Advertisement -

শুক্রবার (৯ এপ্রিল) সকালে মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে নগরের বক্সিরহাট ওয়ার্ডে অস্বচ্ছল ও মধ্যবিত্ত ছয়শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

- Advertisement -google news follower

কেউ সর্দি, কাশি বা জ্বরে আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে চসিকের স্বাস্থ্যসেবা কেন্দ্র বা হটলাইনে যোগাযোগ করার অনুরোধ করেন।  এছাড়া  নগরবাসীকে গুজবে কান না দেওয়ার জন্যও তিনি আহ্বান জানান।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির সভাপতি এসএম হারুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা শান্ত দাশ গুপ্ত, লিটন রায় চৌধুরী, ডা. সুনীল রঞ্জন নাথ, দোলন দাশগুপ্ত, এসএম মামুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা নুর উল্লাহ ভুলু, এসএম মোরশেদুর রশিদ, মীর আহমদ সওদাগর, মো. আলী ও মো. হারুন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM