জ্বর ও কাশিতে প্রাণ হারালো প্রতিবন্ধী কিশোর!

0

সাতকানিয়ার মাদার্শা গ্রামে জ্বর, সর্দি ও কাশিতে প্রাণ হারিয়েছে মো. সাকিব (১৬) নামে এক প্রতিবন্ধী কিশোর| সাকিব মাদার্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার মকসুদুর রহমানের ছেলে। মৃত ওই কিশোর প্রতিবন্ধী ছিলেন।

বুধবার (৮ এপ্রিল) রাতে ওই কিশোরের মৃত্যু হয়।

এলাকাবাসী জানান, সাকিব ছয়/সাত দিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিল। বুধবার রাতে মারা গেছে সাকিব।

স্থানীয় ইউপি সদস্য নুরুল আবছার জয়নিউজকে বলেন, বুধবার রাতে সাকিব নামে একজন মারা গেছে। সপ্তাহ খানেক ধরে সে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিল বলে শুনেছি। হাসপাতালের টিম এসে নমুনা সংগ্রহ করে নিয়ে গেছে। আজ (বৃহস্পতিবার) সকালে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে খবর পেয়ে নিহত ওই কিশোরের নমুনা সংগ্রহ করে সীতাকুণ্ডের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিকাল এন্ড ইনফেকসিয়াস ডিজিসেস বিআইটিডিতে পাঠিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। এছাড়া ওই এলাকায় সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে আসা এক ব্যক্তির নমুনাও সংগ্রহ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুল মজিদ ওসমানী জয়নিউজকে বলেন, মারা যাওয়া ওই কিশোর প্রতিবন্ধী ছিলেন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জ থেকে আসা একজনের নমুনাও সংগ্রহ করেছি। যদিও তার কোনোধরনের লক্ষণ দেখা যায়নি। যেহেতু তিনি ভ্রমণ করে এসেছেন তাই সতর্কতার জন্য তার নমুনাও সংগ্রহ করা হয়েছে।

জয়নিউজ/মাহফুজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...