এলজিসহ গৃহবধূ আটক

0

বাঁশখালীর দক্ষিণ জলদি রঙ্গিয়াঘোনা গ্রামে অভিযান চালিয়ে দুটি এলজি ও পাঁচ রাউন্ড গুলিসহ আমান পাখি প্রকাশ ঝর্না (২০) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ( ৭ এপ্রিল) রাত  ১টার দিকে তাকে আটক করা হয়।

ঝর্না ওই এলাকার মাদক ও অস্ত্র বিক্রেতা খ্যাত অটোরিকশাচালক মো. মোরশেদের দ্বিতীয় স্ত্রী। তারা স্থানীয় মৃত গোলাম সোবাহানের ছেলে বাহাদুরের বাড়িতে ভাড়া বাসায় থাকতো।

অভিযানের সময় ঘটনাস্থলের অদূরে মোরশেদ নিজ বাড়িতে তার প্রথম স্ত্রীর সঙ্গে ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। মোরশেদ রঙ্গিয়াঘোনার জাফর আহমদের ছেলে। আটক দ্বিতীয় স্ত্রী ঝর্নার সঙ্গে মোরশেদের বিয়ে হয়েছে আট মাস আগে। ঝর্নার বাড়ি পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া গ্রামে বলে জানা গেছে।

জানা যায়, মোরশেদের নেতৃত্বে মনছুরিয়া বাজার এলাকায় ১০/১২ জনের একটি গ্রুপ রয়েছে। তারা দীর্ঘদিন ধরে অস্ত্র ও মাদক ব্যবসা এবং ছিনতাই করে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম মজুমদার জয়নিউজকে বলেন, অস্ত্রসহ গ্রেপ্তার গৃহবধূ আমান পাখি প্রকাশ ঝর্না ও তার পলাতক স্বামী মোরশেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। মোরশেদকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

জয়নিউজ/উজ্জ্বল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...