ফেসবুকে জানালেই খাবার পৌঁছে দেবেন মেয়র নাছির

শুধুমাত্র ফেসবুকে মেসেজ করলে পৌঁছে যাবে আপনার খাবার। মধ্যবিত্ত পরিবার, যারা লোকলজ্জায় মানুষের কাছে খুঁজতে পারে না শুধুই তাদের জন্য ব্যতিক্রমী এ ব্যবস্থা করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। এর আগে তিনি করোনা পরিস্থিতিতে নিম্নবিত্ত পরিবারের পাশে দাঁড়ানোরও ঘোষণা দিয়েছিলেন।

- Advertisement -

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে তার ভেরিফাইড ফেসবুক পেইজে (https://www.facebook.com/gsajmnasiruddin) এ ঘোষণা দেন। নগরের ৪১টি ওয়ার্ডে বসবাসরত মধ্যবিত্ত পরিবারের সদস্যরা তাদের মোবাইল নাম্বার ও ঠিকানা জানিয়ে এই পেইজে মেসেজ করলে গোপনে তাদের বাসায় পৌঁছে যাবে খাদ্যসামগ্রী।

- Advertisement -google news follower

চসিক মেয়র বলেন, ইতোমধ্যে করোনা প্রতিরোধে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অনেকগুলো পদক্ষেপ গ্রহণ করেছেন। যার মধ্যে অন্যতম কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারেরও পাশে দাঁড়ানো। প্রধানমন্ত্রী ঘোষিত এই কর্মসূচির জন্য আমরা মধ্যবিত্ত পরিবারের তালিকা তৈরির সিদ্ধান্ত নিয়েছি যাতে গোপনে ও সুন্দরভাবে তাদের সহযোগিতা করা যায়।

এসময় তিনি কোনো স্বচ্ছল ব্যক্তি বা যে সকল দরিদ্র, কর্মহীন, নিম্ন আয়ের মানুষ বিভিন্নভাবে সহযোগিতা পেয়েছেন তাদের এসএমএস না করার জন্য অনুরোধ করেছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM