করোনা শনাক্তের ঘটনায় সাতকানিয়ায় ৫ পরিবার লকডাউন

0

ঢাকায় শহীদুল ইসলাম নামে সাতকানিয়া উপজেলার এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে সে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর বাড়ি উপজেলার সোনাকানিয়া ইউনিয়নে। শহীদুল কয়েক সপ্তাহ আগে গ্রামের বাড়িতে আসেন।

তার আক্রান্তের খবরে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছোটহাতিয়া গ্রামে ওই যুবকের বাড়িসহ আশপাশের ৩টি বাড়ির ৫ পরিবারকে লকডাউন করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে প্রশাসন। এসব পরিবারের ২৭ জন সদস্যকে সেলফ আইসোলশনে থাকার নির্দেশও দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-ই আলম লকডাউনের ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কামরুল হোসাইন, স্থানীয় ইউপি চেয়ারম্যান নূর আহমদ ও সেনাবাহিনীর ক্যাপ্টেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-ই আলম বলেন, ঢাকায় সাতকানিয়ার এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তিনি গত কয়েকসপ্তাহ আগে বাড়িতে ঘুরে ঢাকা গেছেন। এ কারণে সাবধানতার জন্য তার সংস্পর্শে আসা ৩টি বাড়ির ৫ পরিবারকে লকডাউন করে দেওয়া হয়েছে। তাঁর সংস্পর্শে আসা ২৭ জনকে সেলফ আইসোলশনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

জয়নিউজ/খোকন/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...