লক্ষ্মীপুরে জ্বর-সর্দিতে বৃদ্ধের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতিতে জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে মারা গেছেন মো. রফিক মিস্ত্রী (৫৫) নামে এক বৃদ্ধ

- Advertisement -

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১১টার সময় চরসীতা এলাকার নিজ বাড়িতে তিনি মারা যান।

- Advertisement -google news follower

এ ঘটনায় পরে চরসীতা গ্রামে নিহতের বাড়িসহ তিন বাড়ি লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

উপজেলা আবাসিক মেডিকেল কর্মকর্তা পারিজাত দত্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, দুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। আজ হঠাৎ করে সকালে বাড়িতে মারা যায়। করোনা উপসর্গ কি-না পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর তা জানা যাবে। এ ঘটনায় তিনটি বাড়িকে লকডাউনে রাখা হয়েছে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

স্থানীয় চেয়ারম্যান মো. জসিম জয়নিউজকে বলেন, প্রশাসনের নিদের্শে চরসীতা এলাকার নিহতের  পাশের  তিনটি বাড়ি লকডাউন রয়েছে। লকডাউন করা বাড়িগুলো পুলিশ পাহাড়া দিচ্ছেন। যাতে করে কেউ  বাড়ি থেকে বের হতে না পারে।

তিনি আরো বলেন, কয়েকদিন ধরে জ্বর ও সর্দি রোগে ভুগছিলেন তিনি। তবে কি কারণে মারা গেছে সেটা তিনি জানেন না বলে জানান।

জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার জয়নিউজকে বলেন, জ্বর ও সর্দি রোগে আক্রান্ত হয়ে  মঙ্গলবার সকালে এক বৃদ্ধ তার নিজ বাড়িতে মারা গেছে।  মৃতদেহের নমুনা শনাক্ত করে রিপোর্টের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া বৃদ্ধের পারিবারিক কবরস্থানে ইসলামী নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়। এ ঘটনায় ওই এলাকায় তিনটি বাড়িতে করোনা সন্দেহে লকডাউন করা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM