চট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত নেই, উপসর্গ নিয়ে মৃত্যু ২

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৮ জন রোগীর নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে করোনায় নতুন আক্রান্ত রোগী নেই। তবে উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে দুইজনের। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

- Advertisement -

সোমবার (৬ এপ্রিল) বেলা ৩টায় সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ (৬০) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন।

- Advertisement -google news follower

এছাড়া রোববার (৫ এপ্রিল) রাতে করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে। নিউমোনিয়ার লক্ষণ নিয়ে মৃত্যুর পর ওই যুবকের বাড়ি লকডাউন করেছে আনোয়ারা উপজেলা প্রশাসন।

সোমবার চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান। তিনি বলেন, আজ (সোমবার) ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, সবাই নেগেটিভ। তবে উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, সারাদেশে এখন পর্যন্ত ১২৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২ জনের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম ও কক্সবাজারে তিনজন রোগী শনাক্ত হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM