টিসিবিকে জনগণের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিতে সুজনের আহ্বান

টিসিবিকে জনগণের দোরগোড়ায় পণ্যসামগ্রী পৌঁছে দেওয়ার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন

- Advertisement -

শনিবার (৪ এপ্রিল) রাতে উত্তর কাট্টলীর নিজ বাসভবনে তার ফেসবুক পেইজে লাইভে নগরবাসীর সঙ্গে আলাপচারিতায় এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

এ সময় সুজন বলেন বিশ্ব আজ কঠিন পরিস্থিতি মোকাবেলা করছে। এক অদৃশ্য ভাইরাস পুরো বিশ্ব শাসন করছে। বিশ্বের উন্নত দেশগুলোও করোনাভাইরাসের থাবায় বিপর্যস্ত।

তিনি বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন করোনাভাইরাস মোকাবিলাও একটা যুদ্ধ, এ যুদ্ধে মানুষের দায়িত্ব ঘরে থাকা। তিনি করোনাভাইরাসের বিস্তার রোধ এবং সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপকে সাধুবাদ জানান।

- Advertisement -islamibank

সুজন আরো বলেন, টিসিবির মাধ্যমে ন্যায্যমূল্যের পণ্য বিক্রির যে উদ্যোগ সেটা কেবল মূল সড়কেই সীমাবদ্ধ রয়েছে। এতে করে প্রকৃত ভোক্তারা ন্যায্যমূল্যে পণ্য প্রাপ্তি থেকে বঞ্চিত হচ্ছে। তাই টিসিবির পণ্য সামগ্রীর গাড়িগুলো যদি মূল সড়ক বাদ দিয়ে অলি-গলিতে অবস্থান করে তাতে করে জনগণের কাছে স্বল্পমূল্যে পণ্য বিক্রির সরকারি যে উদ্দেশ্য তা সঠিকভাবে বাস্তবায়ন হবে। তাছাড়া অসাধু ডিলাররা পণ্য সামগ্রী জনগণের কাছে স্বল্পমূল্যে বিক্রি না করে রমজানের জন্য মজুদ করছেন কি-না তাও নিয়মিত মনিটরিং করার আহ্বান জানান তিনি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM