মানসিক ভারসাম্যহীন নারী আসলে কার?

খাগড়াছড়ির রামগড়ে ভারত সীমান্তবর্তী নো-মেনস ল্যান্ডে আটকে পড়া নারীকে ফেরত পাঠাতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৩ এপ্রিল) রামগড় আনন্দপাড়া আবাসিক এলাকা নো-মেনস ল্যান্ডে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

মানসিক ভারসাম্যহীন নারী আসলে কার?

বিজিবি কমান্ডার লে. কর্নেল তারিকুল হাকিম জয়নিউজকে বলেন, গত বৃহস্পতিবার থেকে ওই নারীকে বাংলাদেশ-ভারতের সীমান্তবর্তী ফেনী নদীর নো-মেনস ল্যান্ডে দেখা যায়। ওই নারী বাংলাদেশে প্রবেশ করতে চাইলে বিজিবি সদস্যরা তাকে বাঁধা দেয়।

- Advertisement -islamibank

মানসিক ভারসাম্যহীন নারী আসলে কার?

অন্যদিকে, ভারতে প্রবেশে বাঁধা দিচ্ছে বিএসএফ। বিএসএফের দাবি তিনি বাংলাদেশী। কিন্তু বাংলাদেশী কি-না বিষয়টি নিশ্চিত না হওয়ায় তাকে বাংলাদেশের ভেতরে প্রবেশে বাঁধা দেওয়া হচ্ছে বলে জানান রামগড় বিজিবি সূত্র।

এদিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই নারী সম্ভবত পাগল (মানসিক ভারসাম্যহীন)। সে বর্তমানে ফেনী নদীর রামগড় অংশে বালি চরে অবস্থান করছে।

সরেজমিন রোববার (৫ এপ্রিল) দুপুর দুটায় বালিচরে তাকে বসে থাকতে দেখা যায়। স্থানীয়রা তাকে পানি ও খাবার দিয়ে যাচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ হ ম বদরুদ্দোজা বিষযটি নিশ্চিত করে জয়নিউজকে বলেন, যেহেতু বিষয়টি সীমান্ত এলাকায় তাই বিজিবি দেখাশোনা করছেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামানও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM