সাতকানিয়ায় আমিনের ত্রাণ পেল ১৮০০ কর্মহীন শ্রমজীবী

0

সাতকানিয়া ও লোহাগাড়ায় ১ হাজার ৮০০ হতদরিদ্র পরিবারের জন্য ত্রাণ পাঠালেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

শনিবার (৪ এপ্রিল) পর্যন্ত টানা তিনদিন প্রায় ১৮শ’ হতদরিদ্র পরিবারের মাঝে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসব ত্রাণ বিতরণ করেন। যেখানে ছিল- ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, লবণ, পেঁয়াজ ও একটি সাবান।

এর আগে শুক্রবার বিকেল ৫টায় কেন্দ্রীয় নেতা আমিনের পাঠানো ত্রাণ লোহাগাড়া উপজেলার ৮শ’ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

আমিনুল ইসলামের পক্ষে স্থানীয় নেতাদের কাছে এসব ত্রাণসামগ্রী হস্তান্তর করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক কাশেম মিয়া, ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, শ্রমিক লীগের সভাপতি ফরিদ উদ্দিন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, মামুনুর রশিদ চৌধুরী ও আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান প্রমুখ।

একইসঙ্গে সাতকানিয়া উপজেলায় ১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মাস্টার ফারুখ আহমদ, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান নেজাম উদ্দিন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এসএম আজিজ ও স্থানীয় ইউপি সদস্য মো. সেলিম উদ্দিন প্রমুখ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম বলেন, সাম্প্রতিককালের প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে দেশ এক সংকটময় সময় পার করছে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আগাম পদক্ষেপের কারণে তা অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। আগামীতে দুই উপজেলায় তিন হাজার মাস্ক, সাবান, গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের ব্যবস্থা করব। প্রত্যেকের উচিত বর্তমান এ সময়ে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।

জয়নিউজ/পুষ্পেন/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...