সংস্কৃতিকর্মী খোরশেদের পরিবারের দায়িত্ব নিলেন মেয়র

0

অকাল প্রয়াত চট্টগ্রাম নাগরিক উদ্যোগের সমন্বয়কারী নাগরিক-সাংস্কৃতিক সংগঠক খোরশেদ আলমের পরিবারের দায়িত্ব নিলেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরের নগরের দক্ষিণ বাকলিয়ার ম্যাচ ফ্যাক্টরি রোড এলাকায় এই সংগঠকের বাসায় যান মেয়র নাছির। এসময় তার সন্তানদের পড়ালেখা এবং শহরে থাকার দায়িত্ব নেন তিনি।

খোরশেদ চট্টগ্রাম নাগরিক উদ্যোগের সমন্বয়কারী দায়িত্বের পাশাপাশি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সদস্যসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রমে যুক্ত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (২ এপ্রিল) ভোর রাতে এই সংগঠকের অকাল মৃত্যু হয়। ‌দুপুরে জানাজা শেষে চৈতন্য গলি কবরস্থানে তাকে দাফন করা হয় হয়।

এসময় মেয়রের সঙ্গে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও  চট্টগ্রাম নাগরিক উদ্যোগের আহ্বায়ক রিয়াজ হায়দার চৌধুরী, বক্সিরহাট ওয়ার্ড কাউন্সিলর নুরুল হক, ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুল আজিম নুরু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তরুণ সংগঠক ইয়াসির আরাফাত ও ৩৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

চসিক মেয়র দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম এসএম মহিম উদ্দিন মহিমের বাসভবনেও যান। এসময় তিনি পরিবারটির খোঁজখবর নেন। এসময় তিনি সাবেক ছাত্রনেতা মহিম উদ্দিনের স্ত্রী, ছেলে-কন্যাসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...