মানুষজন জড়ো করে ত্রাণ বিতরণ হাস্যকর: সিএমপি কমিশনার

0

মানুষজন জড়ো করে অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ হাস্যকর বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান।

তিনি বলেন, আগে মানুষজন উৎসব করে গরিব মানুষকে ত্রাণ দিতো। এখন এই ধারণাটি পাল্টে গেছে, আমরাও পাল্টে দিতে চাই। ত্রাণ কিংবা সাহায্য নেওয়ার জন্যে মানুষজন দলে দলে ভীড় করবে, ব্যাপারটা হাস্যকর।

চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং-এর আয়োজনে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বুধবার (১ এপ্রিল) সকালে দামপাড়া পুলিশ লাইন্সের জনক চত্বরে এই অনুষ্ঠান হয়।

সিএমপি কমিশনার বলেন, আমরা চাই মানুষের অজান্তে অসহায়দের কাছে ত্রাণ পৌঁছাবে। সেজন্যে সিএমপি কাজ করেছে। ইতোমধ্যে মানুষদের বাড়িতে বাড়িতে কয়েক হাজার ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে। বিতরণের নাম করে লোকজন জড়ো করা থেকে বিরত থাকতে হবে।

চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং-এর আয়োজনে নগরে দরিদ্র দেড় হাজার পরিবারের মাঝে খাদ্য দ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং-এর আহ্বায়ক মো. আব্দুল মালেক এবং সদস্য সচিব ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

জয়নিউজ/কামরুল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...