রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর ত্রাণ বিতরণ

কর্মহীন ও শ্রমজীবীদের মাঝে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১ এপ্রিল) দুপুরে রাঙ্গুনিয়ার মরিয়মনগর ও চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের ৫শ’ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীতে রয়েছে চাল, ডাল, তেল, আলু ও সাবানসহ ১০ কেজি নিত্যপণ্য।

- Advertisement -google news follower

তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়ায় মঙ্গলবার (৩১ মার্চ) থেকে এ কার্যক্রম শুরু হয়।

রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার জয়নিউজকে বলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার প্রতিটি ইউনিয়নের কর্মহীন দরিদ্র পরিবারে পৃথকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

- Advertisement -islamibank

ক্রমান্বয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, চন্দ্রঘোনা কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর, মরিয়মনগর ইউপি চেয়ারম্যান মুজিবুল হক হিরু, জসিম উদ্দিন তালুকদার, এমরুল করিম রাশেদ, কাউন্সিলর মো. সেলিম ও শওকত হোসেন সেতু প্রমুখ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM