করোনায় সিএমপির মানবিক উদ্যোগের সহায়তা নিন: সুজন

করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকারের নির্দেশনা মেনে নগরবাসীকে সিএমপির মানবিক উদ্যোগের সহায়তা নেওয়ার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

- Advertisement -

উত্তর কাট্টলীর নিজ বাসভবনে তার ফেসবুক পেইজে লাইভে নগরবাসীকে এ আহ্বান জানান তিনি।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে ফেসবুক লাইভে তাৎক্ষণিক বেশ কিছু সমস্যার সমাধানও দেন।

তিনি আরো বলেন, আমরা সবসময়ই দেখি বিভিন্ন দুর্যোগে মানবিকতার উদার দৃষ্টি দিয়ে সহযোগিতার হাত প্রসারিত করে আমাদের তরুণ সমাজ। এখনও তারা যেভাবে এগিয়ে এসেছে তা নিঃসন্দেহে অনুকরণীয়। তবে বিক্ষিপ্তভাবে ত্রাণ সামগ্রী না দিয়ে এসব ত্রাণ বিতরণের ক্ষেত্রে জেলা প্রশাসন অথবা পুলিশ প্রশাসনের সহযোগিতা নেওয়ারও আহ্বান জানান তিনি।

- Advertisement -islamibank

তিনি বর্তমান সময়ের আলোচিত মশার কামড় থেকে নগরবাসীকে রক্ষা করার অনুরোধ জানিয়ে মেয়রের উদ্দেশে বলেন মশার কামড়ে সত্যিই জনজীবন বিপর্যস্ত। কোনো কিছুতেই মশার কামড় থেকে নগরবাসীকে রক্ষা করা যাচ্ছে না। ফলে বাড়িতে থাকা, ইবাদত বন্দেগী করা এমনকি ছাত্র ছাত্রীদের পড়ালেখাও ব্যাহত হচ্ছে মারাত্মকভাবে। তিনি মশা নিধনকে অগ্রাধিকার দেওয়ার জন্যও চসিক মেয়রের অনুরোধ জানান।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM