বিদ্যুতের শটসার্কিটের আগুনে পুড়ে গেল ২১ ঘর

0

রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের কাগতিয়া গোলজারপাড়ায় বিদ্যুতের শটসার্কিট থেকে আগুন লেগে পুড়ে গেছে ২১ ঘর।

মঙ্গলবার (৩১ মার্চ) ভোর ৫টার দিকে আবদুল আজিজ চৌধুরীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন-মো. আলী, বদিউল আলম ইমতিয়াজ, ফোরকান, ওসমান, সেলিম, শাওন, বাচাঁ মিয়া, আবুল কালাম, বাহাদুর, হাসান, কামাল, জামাল, বেলাল, হোসেন, নুরুল আলম, আলী আহম্মদ, মনির আহম্মদ, নুরনবী, ফজু মিয়া ও ফরিদা।

জানা যায়, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে রাউজান ফায়ার স্টেশন ও হাটহাজারী ফায়ার স্টেশন থেকে দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রনে আনে। বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুউদ্দিন আরিফ জয়নিউজকে বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ শুনে রেলপথ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির নির্দেশে উপজেলা চেয়ারম্যান এহেসালুল হায়দার বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আবদুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সদস্যদের চাল, ডাল, তৈল, পেঁয়াজ, চিনি, চাপাতা, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এদিকে, তরুণ আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর পক্ষ থেকে উপজেলা যুবলীগের সভাপতি পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম ও পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুউদ্দিন আরিফ ক্ষতিগ্রস্তদের চাল, ডালসহ নিত্তপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেন।

জয়নিউজ/শফিউল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...