করোনার ছোবলে নিউইয়র্কে দিশেহারা বাংলাদেশিরা

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিউইয়র্কে এ পর্যন্ত ৩১ বাংলাদেশির মৃত্যু হয়েছে। আর গত দুইদিনে মৃত্যু হয়েছে ১৪ বাংলাদেশির।

- Advertisement -

বিভিন্ন গণমাধ্যমের গণমাধ্যমের খবরে বলা হয়, মৃতদের মধ্যে চট্টগ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার ইব্রাহিম, ফটো সাংবাদিক স্বপন হাই, আইটি প্রফেশনাল মির্জা হুদাও রয়েছেন।

- Advertisement -google news follower

রোববার নিউইয়র্ক সিটির বিভিন্ন হাসপাতালে যে ৯১ জনের মৃত্যু হয়েছে তার মধ্যে অন্তত ১০ জন বাংলাদেশি রয়েছেন। তারা হলেন, কায়কোবাদ ইসলাম, শফিকুর রহমান মজুমদার, আজিজুর রহমান, মির্জা হুদা, বিজিত কুমার সাহা, মো. শিপন হোসাইন, জায়েদ আলম ও মুতাব্বির চৌধুরী ইসমত। এ নিয়ে নিউইয়র্কে ৩০ মার্চ পর্যন্ত ৩১ বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনার এমন প্রকোপে রীতিমত দিশেহারা বাংলাদেশিরা। স্থানীয় একাধিক সূত্র বলছে, এখনও করোনায় আক্রান্ত শতাধিক প্রবাসী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এর মধ্যে নিউইয়র্ক পুলিশের ডিটেকটিভ মাসুদ ও তার পরিবারের সদস্যরাও রয়েছেন।

- Advertisement -islamibank

দু’জন বাংলাদেশি ডাক্তার সংক্রমিত হয়েছেন করোনায়। কমিউনিটি নেতা মাহতাবউদ্দিন, বিএনপি নেতা খালেদ আকন্দকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM