বীর বাহাদুর ফাউন্ডেশনের ৮ হাজার স্যানিটাইজার বিতরণ

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে সাত উপজেলায় ৮ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

- Advertisement -

সোমবার ( ৩০ মার্চ) উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে এসব বিতরণ করা হয়। এসময় সংগঠনের সভাপতি খলিলুর রহমান সোহাগ, উপদেষ্টা আনিসুর রহমান সুজন, মো. মহিউদ্দীন ও লুবপ্রু মারমা উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

এদিকে রোববার জেলার রুমা, থানচি, রোয়াংছড়ি, লামা, আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায়ও সংগঠনটির পক্ষ থেকে প্রত্যন্ত অঞ্চলের মানুষের হাতে করোনাভাইরাস সংক্রমন রোধে সচেতনতায় স্যানিটাইজার সামগ্রী পৌঁছে দেন। এসময় দূর্গম থানচি উপজেলা প্রত্যন্ত এলাকার মানুষদের মাঝে নগদ ৫০ হাজার টাকাও বিতরণ করে সংগঠনটি।

ফাউন্ডেশন সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন জয়নিউজকে বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের সহযোগিতায় ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রত্যন্ত অঞ্চলের মানুষকে সচেতন করতে জীবাণুনাশক উপকরণ দেওয়া হয়েছে।
আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে রুমায় ৮শ’, রোয়াংছড়িতে ৭শ’, থানচিতে ৮শ’, লামায় ১হাজার, আলীকদমে ৮শ’, নাইক্ষ্যংছড়িতে ৭শ’ এবং পৌর ও সদর উপজেলায় বাকী ২ হাজার ২শ’ বিতরণ করা হয়েছে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM