গরিব ও শ্রমজীবী মানুষকে ত্রাণ দিচ্ছে জেলা পুলিশ

গরিব ও শ্রমজীবী মানুষদের জন্য ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে চট্টগ্রাম জেলা পুলিশ। সোমবার (৩০ মার্চ) জেলা পুলিশের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

- Advertisement -

জেলা পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে ২ হাজার পরিবারে মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এর মধ্যে থাকবে- ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ঢাল, ১ কেজি লবণ সম্বলিত প্যাকেট। এগুলো বিতরণের জন্য জেলার ১৬টি থানা এলাকার অফিসার ইনচার্জের কাছে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম জেলা পুলিশের মিডিয়া ও জনসংযোগ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হকের নির্দেশনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ বিভিন্ন থানা এলাকায় উপস্থিত থেকে সংশ্লিষ্ট সার্কেল অফিসার ও অফিসার ইনচার্জসহ গরিব ও অসহায় পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করবেন।

- Advertisement -islamibank

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM