কোয়ারেন্টাইন মেনে চলায় ইউএনও’র থ্যাংকস লেটার

0

হাটহাজারীর চিকনদণ্ডী ইউনিয়নের বাসিন্দা সালেহ আহাম্মদ চৌধুরী। বয়স ষাট ছুঁই ছুঁই। চার মাস আগে নিজের মেয়ে ও নাতি-নাতনিদের দেখতে স্ত্রী লুৎফুননেছাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন ইউরোপের দেশ কানাডায়। ভ্রমণ শেষে চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে (১৩ মার্চ) দেশে ফিরেন। এরপর করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নিদের্শনা মেনে সস্ত্রীক চলে যান হোম কোয়ারেন্টাইনে

এরমধ্যে শনিবার (২৮ মার্চ) রাতে ওই দম্পতি পার করেছেন সরকারের নির্ধারণ করে দেওয়া ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার সময়সীমা। তাই তো আজ রোববার (২৯ মার্চ) সকালে হোম কোয়ারেন্টাইন পালন করা এ দম্পতি পেয়েছেন ‘থ্যাংকস লেটার’।

শুধু ওই দম্পতি নয় সম্প্রতি দেশে ফিরে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন পালন করা ১শ’ ৯০জনকে সরকারি নির্দেশনা মানায় কৃতজ্ঞতা স্বরূপ থ্যাংকস লেটার পৌঁছে দিচ্ছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব ও সদস্যরা।

এ বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন জয়নিউজকে বলেন, উপজেলায় সম্প্রতি ৪শ’ ৭৬জন প্রবাসী বিদেশ থেকে ফিরেছেন। তাদের মধ্যে ১শ’ ৯০জনের হোম কোয়ারেন্টাইন পিরিয়ডের সময়সীমা শেষ হয়েছে। সরকারি নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টাইন পালন করায় তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা থ্যাংকস লেটার দিচ্ছি।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...