২০ হাজার পরিবারে খাদ্য বিতরণ করলেন ফজলে করিম

0

রাউজানে করোনাভাইরাস মোকাবেলায় কর্মজীবী দরিদ্রদের ঘরে ঘরে ওষুধ ও ভোগ্যপণ্য পৌঁছে দিচ্ছেন রেলপথ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি

রোববার(২৯ মার্চ) দুপুর থেকে বিকাল পর্যন্ত সময়ে উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকায় ২০ হাজার দরিদ্রদের মাঝে এসব বিতরণ করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আবদুল্ল্যাহ আল মাহমুদ ভূঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী ও চেয়ারম্যান রোকন উদ্দিন।
একইদিন দুপুরে রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় জীবাণুনাশক ওষুধ ছিটানো হয়।

এ সময় ফজলে করিম বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য গণপরিবহণ চলাচল নিষিদ্ধ করা হয়েছে। একইসঙ্গে ওষুধ ও খাদ্যের দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়ায় দিনমজুর, রিকশাচালক, অটোরিকশাচালক ও বাসচালকরা ঘরে বন্দি, তাদের আয় বন্ধ হয়ে গেছে। তাই তাদের পরিবারের সদস্যদের নিয়ে ঘরে বসে খাওয়ার জন্য ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকায় ২০ হাজার পরিবারকে ত্রাণসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে।

জয়নিউজ/শফিউল/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...