কর্মহীন ৮০ পরিবারে খাবার পৌঁছালেন ইউএনও

0

জুরাছড়ির বনযোগীছড়া ইউনিয়নের বহেড়াছড়ি, ধামাইপাড়া ও কাংড়াছড়ি গ্রাম। হাতে একটি হ্যান্ডমাইক সঙ্গে দু’জন জনপ্রতিনিধি। একাজে ঝুঁকি আছে জেনেও বাড়ি কিংবা অফিসে বসে না থেকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে উদ্বুদ্ধ করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহফুজরি রহমান ও জনপ্রতিনিধিরা।

দুর্যোগ ব্যবস্থাপনার উদ্যোগে শনিবার (২৮ মার্চ) সকালে জুরাছড়ি ও বনযোগীছড়া ইউনিয়নের প্রায় ৮০ পরিবারের কর্মহীন ও দরিদ্র শ্রমিকদের ১০ কেজি করে চাল ও শুষ্ক খাবার বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, করোনা ভাইরাসজনিত কর্মহীন চার ইউনিয়নে প্রথম পর্যায়ে ৫শ’ পরিবারকে ১০ কেজি চাল ও শুষ্ক খাবার বিতরণ করা হবে। এছাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও জীবাণুনাশক হ্যান্ডওয়াশ বিতরণের উদ্যোগ নেওয়া হচ্ছে।

উপজেলাবাসীকে করোনাভাইরাস থেকে নিরাপদ রাখতে সর্বস্তরের বিত্তবানদের সর্বসাধারনের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, প্রকল্প বাস্তবায়ন বিভাগের প্রতিনিধি গোপা চাকমা ও ওয়ার্ড সদস্য হেমন্ত চাকমা।

এদিকে উপজেলা ব্র্যাক ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় প্রতিদিন মাইকিং, প্রচারপত্র বিতরণ অব্যহত রয়েছে বলে উপজেলা ম্যানেজার অনিল বরন দেওয়ান জানিয়েছেন।

জয়নিউজ/সুমন্ত/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...