করোনা: সিএমপির ৪ থানায় হোম সার্ভিস সেবা

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে কাজ করছে সরকার। সরকারের পাশাপাশি এবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উত্তর বিভাগ চালু করেছে ‘হোম সার্ভিস’ সেবা। যারা সরকারি বিধিনিষেধ মেনে হোম কোয়ারেন্টাইনে থাকছেন তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী চাল, ডাল, তেল ও চিনি ইত্যাদি বাসায় পৌঁছে দিচ্ছে এই বিভাগের চারটি থানা।

- Advertisement -

শনিবার (২৮ মার্চ) বিকেলে জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেন সিএমপি উত্তরের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক।

- Advertisement -google news follower

তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে ডোর টু ডোর এই সার্ভিস পৌঁছে দেওয়া হবে। সম্মানিত নাগরিকদের সুবিধার কথা ভেবে পুলিশের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। যারা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন, শুধু তারাই এই সেবার আওতাভুক্ত থাকবেন। এক্ষেত্রে সেবাগ্রহীতাকে পণ্যের নিয়মিত মূল্য পরিশোধ করতে হবে।

উত্তর বিভাগের সেবা প্রদানকারী এই চারটি থানা হলো: বায়েজিদ বোস্তামী থানা- ০১৭৬৯৬৯৫৬৬৮। খুলশী- ০১৭৬৯৬৯৫৬৬৬। চাদগাঁও- ০১৭৬৯৬৯৫৬৬৯। পাঁচলাইশ- ০১৭৬৯৬৯৫৬৭০।

- Advertisement -islamibank

থানার এসব নম্বরে ফোন করলে ডিউটি অফিসার ফোন রিসিভ করে নাগরিকের অর্ডার নিবেন। পরবর্তীতে থানার পুলিশ সদস্যরা উল্লেখিত ঠিকানায় প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিবেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

জয়নিউজ/কামরুল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM