সন্ধ্যা থেকে সবধরনের ট্রেন চলাচল বন্ধ

করোনাভাইরাসে প্রতিরোধে আজ মঙ্গলবার সন্ধ্যা থেকে সবধরনের ট্রেন চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

- Advertisement -

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে চলমান পরিস্থিতি নিয়ে রেল ভবনে অনুষ্ঠিত জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে মন্ত্রী জানান, যেসব রেল বিভিন্ন বেজ স্টেশন থেকে ঢাকায় এসেছে, তারা আবার ফিরে যাওয়ার পর এ সিদ্ধান্ত কার্যকর হবে। তবে তেল, খাদ্যসহ জরুরি পণ্য পরিবহনের জন্য সীমিত আকারে ট্রেন চলবে।

তিনি আরো বলেন, এ ছাড়া অনেক ট্রেন পথিমধ্যে চলমান অবস্থায় আছে। ট্রেনগুলো ঢাকায় এসে আবার তাদের নির্ধারিত ছাড়ার প্রান্তে চলে যাবে। তবে সন্ধ্যার পর থেকে শিডিউল অনুযাযী কোনো ট্রেন চলবে না।

- Advertisement -islamibank

এর আগে মঙ্গলবার সকালে লোকাল-মেইল ট্রেন বন্ধের ঘোষণা দিয়েছিল বাংলাদেশ রেলওয়ে। পরে করোনাভাইরাসে সংক্রমণ এড়াতে জরুরি সংবাদ সম্মেলন ডাকে সারাদেশে অনির্দিষ্টকালের জন্য ট্রেন চলাচল বন্ধ ঘোষণা দেওয়া হলো।

সংবাদ সম্মেলনে রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোফাজ্জেল হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক শাসসুজ্জামান ও অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM