বিদেশফেরত সন্দেহে বৃদ্ধকে গণধোলাই

বরিশাল উজিরপুরে বেড়াতে এসে বিদেশফেরত সন্দেহে গণধোলাইয়ের শিকার হয়েছেন আশীষ মন্ডল (৫০) নামের এক বৃদ্ধ। আশীষের বাড়ি শরীয়তপুরে বলে জানা গেছে।

- Advertisement -

রোববার (২২ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে কুচিয়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, শরীয়তপুর, ফরিদপুর এবং মাদারীপুরে অনেক বিদেশফেরত ব্যক্তি অবস্থান করছেন। খবরে শুনেছি আক্রান্তদের মধ্যে বড় অংশই ওই সব এলাকার। ওখানে কোয়ারেন্টাইনের সংখ্যাও বেশি। বিদেশফেরত অনেক ব্যক্তি সেখানে কোয়ারেন্টাইন না মেনে পালিয়ে বেড়াচ্ছেন। আশীষ মন্ডলের পথরোধ করে গ্রামবাসী জানতে চায় বাড়ি কোথায়, বিদেশফেরত কি-না, এতে তিনি অসংলগ্ন কথা বলতে শুরু করেন। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে আশীষ মন্ডলকে গণধোলাই দেন।

পরে পুলিশে দেওয়ার জন্য উজিরপুর থানায় ফোন দেওয়া হয়। ফোনে আশীষ মন্ডলের সঙ্গে কথা বলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। ওসি এরপর গ্রামের কয়েকজনের সঙ্গে কথা বলেন এবং আশীষ মন্ডলকে ছেড়ে দিতে বলেন।

- Advertisement -islamibank

পরে আশীষ মন্ডল তার বাড়ি শরীয়তপুরে চলে যান।

ওসি মো. জিয়াউল আহসান গণমাধ্যমকে বলেন, আশীষ মন্ডল শরীয়তপুর থেকে এখানে বেড়াতে এসেছেন। কুচিয়ারপাড় গ্রামে তার স্বজন নিত্যনন্দ দেউরির বাড়ি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM