যুব ইউনিয়নের উদ্যোগে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

করোনাভাইরাস সংক্রমণ রোধে শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু করেছে যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলা।

- Advertisement -

শুক্রবার (২০ মার্চ) বিকেলে নগরের চেরাগী পাহাড় মোড়, আন্দরকিল্লা, টেরিবাজার এলাকাসহ বিভিন্ন এলাকায়  হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

এরআগে সকাল ১০টা থেকে নগরীর অস্থায়ী কার্যালয়ে যুব ইউনিয়নের কর্মীরা হ্যান্ড স্যানিটাইজার বানানোর কার্যক্রম শুরু করে।

হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে যুব ইউনিয়ন নেতারা বলেন, দেশে করোনাভাইরাস মহামারী আকারে রূপ নিতে যাচ্ছে। আর এই দুর্যোগকালীন সময়কে ব্যবহার করে দেশের অসাধু ব্যবসায়ীরা জীবাণুনিরোধক সব পণ্যের কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়িয়ে জনসাধারণের নাগালের বাইরে নিয়ে যাচ্ছে এবং প্রশাসন নির্বিকার ভূমিকা পালন করছে।

- Advertisement -islamibank
যুব ইউনিয়নের উদ্যোগে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
যুব ইউনিয়নের উদ্যোগে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এ প্রেক্ষিতে বাংলাদেশ যুব ইউনিয়ন, চট্টগ্রাম জেলা নগরের নিম্নআয়ের মানুষদের মধ্যে বিনামূল্যে বিতরণের উদ্দেশে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করেছে। এসব স্যানিটাইজার শ্রমজীবী ও নিম্নআয়ের মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে এবং পরবর্তীতে মাস্কসহ সংক্রমণ প্রতিরোধক সামগ্রী বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলার সভাপতি রিপায়ণ বড়ুয়া, সাধারণ সম্পাদক উজ্জ্বল সিকদার, সহসভাপতি শ্যামল লোধ, জাবেদ চৌধুরী, রাশিদুল সামিরসহ অন্যান্য নেতারা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM