রাউজান বাঁশখালী লক্ষ্মীপুরের ৪ প্রবাসীকে জরিমানা

কোয়ারেন্টাইনের নির্দেশ না মানায় রাউজান, বাঁশখালী ও লক্ষ্মীপুরের চার প্রবাসীকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাঁদের জরিমানা করা হয়।

- Advertisement -

বাঁশখালী প্রতিনিধি উজ্জ্বল বিশ্বাস জানান, কোয়ারেন্টাইনে না থাকায় মো. হামিদ আলী নামে বাহরাইনফেরত এক প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেন আক্তার।

- Advertisement -google news follower

রাউজান প্রতিনিধি শফিউল আলম জানান, ওমান থেকে আসা প্রবাসী ইউনুছ মিয়াকে জরিমানা করা হয়েছে। কোয়ারেন্টেইনের নির্দেশ অমান্য করায় তাঁকে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনির জানান, হোম কোয়ারেন্টাইন না মানায় দুই প্রবাসীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাঁরা হলেন লক্ষ্মীপুরে রামগঞ্জের চন্ডিপুর এলাকায় সৌদি আরব থেকে আসা আবু নোমান মো. মাসুম ও কাতারফেরত লিটন। তাঁদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM