‘চসিক নির্বাচনে কাউন্সিলর পদে বিদ্রোহীরা সরে যাবেন’

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে কাউন্সিলর পদে অংশ নেওয়া বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন থেকে সরে যাবেন বলে জানিয়েছেন নির্বাচনে আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেলে নগরের একটি হোটেলে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।

- Advertisement -google news follower

ইঞ্জি. মোশাররফ বলেন, দলীয় সমর্থন না পেয়ে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের আমরা বুঝিয়েছি। তারা নির্বাচন থেকে তারা সরে যেতে সম্মত হয়েছেন। এখন যেহেতু প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ নেই, তাই তারা দলীয় সমর্থিত প্রার্থীকে সমর্থন দেবেন বলে জানিয়েছেন।

এসব প্রার্থীরা প্রচার-প্রচারণা থেকে নিজেকে বিরত রেখে দলীয় সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করবেন।– যোগ করেন তিনি।

- Advertisement -islamibank

ব্রিফিংয়ে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা সবাই রাজনীতি করি প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য। দলীয় সিদ্ধান্তের বাইরে আমরা কেউ নই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন বোর্ডের প্রধান। তিনি মেয়র, কাউন্সিলর পদে মনোনয়ন দিয়েছেন। দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে কাউন্সিলর পদের প্রার্থীরা দল সমর্থিত প্রার্থীকে সমর্থন দেবেন।

‘নির্বাচনকে কেন্দ্র করে সম্প্রতি কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এসব ঘটনার প্রেক্ষিতে আমরা এমন সিদ্ধান্ত নিয়েছি।’

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, যারা কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন তাদের রাজনৈতিক ক্যারিয়ার আছে। রাজনীতি একদিনের জন্য না।

এসময় বন্দর-পতেঙ্গা আসনের সংসদ সদস্য এমএ লতিফ ও নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM