শিশু ও যুববান্ধব নির্বাচনি ইশতেহারে ইপসার আহ্বান

চসিক নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনি ইশতেহারকে শিশু ও যুববান্ধব করার আহ্বান জানিয়েছেন ইপসার শিশু ও যুব স্বেচ্ছাসেবক ফোরাম।

- Advertisement -

বুধবার (১৮ মার্চ) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আয়োজিত ‘নির্বাচনি ইশতেহারে শিশু ও যুববান্ধব প্রস্তাবনা অন্তর্ভুক্তি’ শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

সভায় প্রস্তাবনা তুলে ধরেন নগরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সেইভ দ্যা চিলড্রেন ও অ্যাকশন এইডের সহযোগিতায় এ সভার আয়োজন করে ইপসা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নূর আলম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. মোবারক আলী, ২০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ১৭-১৮-১৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী শাহীন আকতার, ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক, ইপসার প্রোগ্রাম ম্যানেজার ফারহানা ইদ্রিস, প্রজেক্ট কো-অডির্নেটর সানজিদা আক্তার ও অ্যাকশন এইডের প্রতিনিধি নাজমুল হুদা প্রমুখ।

- Advertisement -islamibank

এছাড়া এতে ইপসার শিশু ও যুব স্বেচ্ছাসেবক ফোরামের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM