জনগণ ভোট দিতে পারলে বিপুল ভোটে বিজয় অর্জন করবো: খসরু

0

বিএনপির স্থানীয় কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, মেয়রপ্রার্থী ডা. শাহাদাতের জন্য জনগণের কাছেই যাচ্ছি। যদি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হয় । জনগণ ভোট দিতে পারলে তাহলে শুধু জয় নয়, বিপুল ভোটে বিজয় অর্জন করবো।

মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে নগরের ২১ নং জামালখান ওয়ার্ডে বিএনপির মেয়রপ্রার্থী নির্বাচনি গণসংযোগকালে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় খসরু বলেন, বিএনপি জনগণের উপর আস্থাশীল। জনগণের উপর আস্থাশীল বলে ধানের শীষের প্রতীক নিয়ে ঘরে ঘরে যাচ্ছি। এটাই বিএনপির রাজনীতি। এটাই গণতন্ত্রের রাজনীতি। দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি মানুষের সবচেয়ে বড় আবেগ উল্লেখ করে খালেদা জিয়ার মুক্তি চাই, ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

মেয়রপ্রার্থী শাহাদাত হোসেন সম্পর্কে তিনি বলেন, আমাদের প্রার্থী চট্টগ্রামে অত্যন্ত মেধাবী, জনপ্রিয় ও গ্রহণযোগ্য নেতা। সে দিক থেকে জনগণের উৎসাহ উদ্দীপনা ও ভালোবাসার অভাব নেই। এখন আমরা শুধুমাত্র ভোটের দিনের অপেক্ষায় আছি।

বিএনপির মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, মেয়র নির্বাচিত হলে চসিকের সকল স্বাস্থ্যকেন্দ্রে পর্যায়ক্রমে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগের ব্যবস্থা করবো। মেমন মাতৃসদন হাসপাতালসহ অন্যান্য স্বাস্থ্যকেন্দ্রকে আধুনিকায়ণ ও শয্যার সংখ্যা বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করা হবে। নগরের প্রতিটি ওয়ার্ডে শিশু স্বাস্থ্যসেবা ও মাতৃ স্বাস্থ্যসেবা পৌছে দেওয়ার উদ্যোগ নেওয়া হবে।

তিনি নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে নূর আহমদ সড়ক থেকে গণসংযোগ শুরু করে পুরাতন বিমান অফিস গলি, শতদল ক্লাব, হেমসেন লেন, লাভলেইন, বৌদ্ধ মন্দির, মোমিন রোড, চেরাগীর মোড় হয়ে জামালখান প্রেস ক্লাবের সামনে গিয়ে পথসভায় মিলিত হন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, চাকসুর ভিপি নাজিম উদ্দিন, উত্তর জেলা বিএনপির নেতা জসিম উদ্দিন সিকদার, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, মহিলা কাউন্সিলরপ্রার্থী মনোয়ারা বেগম মনি, জামালখান ওয়ার্ড কাউন্সিলপ্রার্থী আবু মোহাম্মদ মহসিন চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইটএম রাশেদ খান, জসিম উদ্দিন চৌধুরী, মো. দিদারুল আলম, মো. সেলিম, হাসানুল করিম চৌধুরী, মো. দেলোয়ার, মো. কামাল হোসেন, এফএ এফ রুমি, ওমর ফারুক, নুর হোসেন, কিং মোতালেব, সৈয়দ সাফোয়ান আলী, ইমরান হোসেন, মীর মো. মোবারক হোসেন, আলমাস হোসেন, মো. রুবেল ও ফারুক মিয়া প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...