স্থগিত হতে পারে চসিক নির্বাচন

বিশ্বব্যাপী বাড়ছে করোনাভাইরাস। এ ভাইরাসের বাংলাদেশে আক্রান্তের ব্যাপারে বিশ্লেষণ করে স্থগিত হতে পারে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচন। একইসঙ্গে স্থগিত হবে পাঁচটি আসনের নির্বাচনও।

- Advertisement -

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে এ তথ্য জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

- Advertisement -google news follower

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের কেক কেটে নির্বাচন ভবন থেকে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হন সিইসি। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সিইসি বলেন, অ্যাফেক্ট বিবেচনায় দু’একদিন পর সিদ্ধান্ত নেওয়া হবে।

- Advertisement -islamibank

এখন পর্যন্ত নির্বাচন বন্ধ করার সিদ্ধান্ত হয়নি উল্লেখ করে তিনি বলেন, আরও দুই-একটা দিন দেখি। কারণ নির্বাচনের প্রস্তুতি শেষদিকে। প্রার্থীরা চাইছেন নির্বাচন যেন বন্ধ না হয়। আমরা তাদের অনুরোধ করেছি, তারা যাতে জনসমাগম এড়িয়ে চলেন। যেন বিকল্পভাবে ভোটারদের কাছে ভোট চান।

সিইসি বলেন, যদি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তখন অবশ্যই আমরা বিবেচনা করব। কিন্তু এখন পর্যন্ত আমরা চাচ্ছি নির্বাচনটা হয়ে যাক।

প্রসঙ্গত, আগামী ২৯ মার্চ চসিক নির্বাচন। এর আগে ২১ মার্চ ঢাকা-১০, গাইবান্ধা-৩, বাগেরগাট-৪ আসনের উপনির্বাচন। এছাড়া ২৯ মার্চ বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার ঘোষণা রয়েছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM