ওয়েবসাইটেও চলবে বিএনপি প্রার্থী ডা. শাহাদাতের প্রচারণা

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, খালেদা জিয়া মুক্তি চাই, ধানের শীষের ভোট চাই। এই স্লোগানটি নগরবাসীর কাছে পৌঁছে দেওয়ার জন্য www.drshadat.com  এই ওয়েবসাইটি উত্তম মাধ্যম।

মঙ্গলবার (১৭ মার্) নগরের নসিমন ভবনে সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেনের নামে একটি ওয়েবসাইট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খসরু বলেন, বর্তমান আধুনিক যুগে জনগণের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে ওয়েবসাইট। বিশেষ করে যুব সমাজের কাছে পৌঁছে দেওয়ার অন্যতম মাধ্যম।

তিনি বলেন, ওয়েবসাইটের আরেকটি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে অল্টারনেটিভ মিডিয়া। মেইনস্টিম মিডিয়া যেমন টেলিভিশন ও পত্রিকায় আমাদের দেখানো হচ্ছে। কিন্তু যুব সমাজ টেলিভিশন এবং পত্রিকা এখন  তেমন ফলো করে না। তারা সারাক্ষণ ওয়েবসাইট ফলো করে। তাদের জন্য এটিই গুরুত্বপূর্ণ মাধ্যম।

জনগণরে সঙ্গে যোগাযোগ করার ওয়েবসাইটকে একটি কার্যকরী অল্টারনেটিভ মাধ্যম উল্লেখ করে খসরু বলেন, বিএনপির নির্ভরশীলতা হচ্ছে জনগণের উপর। আওয়ামী লীগ জনগণের উপর আস্থা রাখছে না। তাদের নির্ভরশীলতা  চলে গেছে অন্য জায়গায়। তাই জনগণের সঙ্গে যোগাযোগ রাখার জন্য, জনগণের সঙ্গে কথা বলার জন্য এটি খুবই কার্যকর ভূমিকা রাখবে।

নগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. সুকোমল বডুয়া, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান শামীম, কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দীন, নগর বিএনপির সভাপতি মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন প্রমুখ।

জয়নিউজ/কাউছার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...