ভাত ও ভোটের অধিকার রক্ষায় নৌকায় ভোট দিন: রেজাউল

0

চসিক নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, জনগণের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেখ হাসিনা আন্দোলন সংগ্রাম করে জনঅধিকার প্রতিষ্ঠা করেছেন। সেই ধারাবাহিকতা রক্ষা করতে আপনারা নৌকায় ভোট দিন।

আমরা এ জন্ম ভূমিতে শান্তি, সম্প্রীতি, সৌহার্দ্য সহযোগে বসবাস করতে চাই। আমরা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করি এবং যেকোনো অপশক্তির অপতৎপরতা আমরা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করি এবং করবো।

শুক্রবার (১৩ মার্চ) নগরের বায়তুশ শরফ জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এরপর তিনি মুসল্লীদের সঙ্গে কুশলবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পরে তিনি স্থাপিত ট্রাক মঞ্চে করে ২৩, ২৮ ও ২৯ নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন চসিক নির্বাচনকে কেন্দ্র করে আমাদেরকে যে বার্তা দিয়েছেন, তার সারমর্ম হলো একটি আধুনিক ও পরিকল্পিত নগরী হিসাবে গড়ে তুলতে মেগা প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নে সকল প্রতিবন্ধকতা দূর করতে হবে।

আমি আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনার এ বিশাল কর্মযজ্ঞের সামান্য অংশীদার এবং জনগণের স্বপ্নের সহযাত্রী। আমি আপনাদের স্বপ্নসাধ পূরণে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি।

গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আইন সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, শ্রম সম্পাদক আবদুল আহাদ, কার্যনির্বাহী সদস্য দোস্ত মোহাম্মদ, নজরুল ইসলাম বাহাদুর, আওয়ামীলীগ নেতা মো. জাবেদ, জামশেদুল আলম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল হান্নান, সাধারণ সম্পাদক আসিফ খান ও সাধারণ সম্পাদক সেলিম রেজাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিভিন্ন রাজনৈতিক দল ও মহল্লা কমিটির নেতারা।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...