সাদার্ন ইউনিভার্সিটিতে এইচএসএলসির লোগো উন্মোচন

সাদার্ন ইউনিভার্সিটিতে যাত্রা শুরু হলো ব্যবসায় প্রশাসন অনুষদের অন্তর্ভুক্ত হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের নতুন সংগঠন হসপিটালিটি স্টুডেন্টস লিডারশিপ কাউন্সিল (এইচএসএলসি)।

- Advertisement -

মূলত পারস্পরিক যোগাযোগ ও সহযোগিতা, একাডেমিক আলোচনা, ক্যারিয়ারসহ বিভাগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধনের উদ্দেশে প্রতিষ্ঠা করা হয় এইচএসএলসি।

- Advertisement -google news follower

সম্প্রতি সাদার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে আনুষ্ঠানিকভাবে হসপিটালিটি স্টুডেন্টস লিডারশিপ কাউন্সিলের লোগো উন্মোচন করেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান।

ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আলী ইকরামুল হক রমির সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেস্ট ওয়েস্টার্ন হোটেলের মহাব্যবস্থাপক শামীম হাসনাইন হুদা।

- Advertisement -islamibank

এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইশরাত জাহান এবং বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এদিকে নবগঠিত সংগঠনের লোগো উন্মোচন উপলক্ষে ক্যাম্পাসে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করে হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগ। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, বার-বি-কিউ ও ফানুস উড়ানোসহ নানা আয়োজন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM