চিপস খাওয়ার ইচ্ছেটাই কাল হলো শিশু শাফক্কাতের

নাম তার শাফক্বাত (১২)। পরিবারের সঙ্গে সে এসেছিল নগরের চান্দগাঁওয়ে ভিক্টোরিয়া পার্ক নামে এক কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে।

- Advertisement -

কমিউনিটি সেন্টারের বিপরীতে একটি ডিপার্টমেন্টাল স্টোর। পরিবারের দুই সদস্যকে নিয়ে চিপস কিনতে যায় শাফক্বাত। কিন্তু চিপস কিনে ফেরার পথে সঙ্গীরা সড়ক পার হলেও থেকে যায় শিশু শাফক্বাত। চলন্ত ট্রাকের চাকায় নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১০ মার্চ) রাত আনুমানিক পৌনে দশটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাফক্বাত পশ্চিম গুজরার চাঁন্দের দীঘির পাড়ের শেখ মনছুর আলীর বাড়ির প্রবাসী আবু ছৈয়দের ছেলে।

- Advertisement -islamibank

শাফক্বাতের জেঠা আবু তাহের জয়নিউজকে বলেন, মঙ্গলবার (১০ মার্চ) রাতে ভিক্টোরিয়া পার্কে আমাদের ভাতিজীর বিয়ের অনুষ্ঠান ছিল। সেখানে পরিবারের সবাই গিয়েছিলাম। বিয়ের অনুষ্ঠান সড়কের ওপারে চিপস কিনতে গিয়েছিল শাফক্বাতসহ তিনজন। কিন্তু রাস্তা পার হওয়ায় সময় চলন্ত ট্রাকের নিচে পড়ে যায় সে।

এদিকে রাতেই নগরের চান্দগাঁও থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে। তবে পালিয়ে গেছে ট্রাকচালক। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রাতেই চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন।

বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে এগারটার দিকে শাফক্বাতের গ্রামের বাড়িত রাউজানের চাঁন্দ মোল্লা জামে মসজিদ ময়দানে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুই বোন এক ভাইয়ের মধ্যে শাফক্বাত সবার বড়। নগরের অক্সিজেন এলাকায় একটি ভাড়া বাসাতে শাফক্বাতের পরিবার থাকত। স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

জয়নিউজ/শফিউল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM