উন্নয়ন কর্মকাণ্ডকে সম্পন্ন করতে নৌকায় ভোট দিন: সুজন

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সূচিত উন্নয়ন কর্মকাণ্ডকে সম্পন্ন করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন

বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে ১১টায় উত্তর পতেঙ্গার মহাজন টাওয়ারে ইপিজেড, পতেঙ্গা থানা ও ৩৮, ৩৯, ৪০ এবং ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।

এ সময় সুজন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা এবং দিকনির্দেশনায় অত্র অঞ্চলকে একটি গুরুত্বপূর্ণ অঞ্চল বিবেচিত করে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছে। সরকারের আগামী দিনের উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হবে এ এলাকাকে ঘিরেই। সে লক্ষ্যে সরকারের অন্যতম মেগা প্রকল্পগুলো বাস্তবায়িত হচ্ছে দ্রুততার সঙ্গে। বিশেষ করে কর্ণফুলীর তলদেশে টানেল, আউটার সার্কুলার রোড এবং এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ সম্পন্ন হলেই এ অঞ্চলটি শ্রেষ্ঠ আকর্ষনীয় স্থানে পরিণত হবে। আর সে লক্ষ্যে ২৯ মার্চের নির্বাচনে মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী যদি জয়যুক্ত হয় তাহলে সে উন্নয়ন কর্মকাণ্ডগুলো আরো ত্বরান্বিত হবে।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি এ অঞ্চলের ভোটার এবং দলীয় নেতাকর্মীরা খুবই সচেতন। অতীতেও এ অঞ্চলে আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে। তাই আগামী ২৯ মার্চ পর্যন্ত দলীয় নেতাকর্মী এবং সমর্থকদের অনুরোধ জানাবো যাতে সকল প্রকার কাজকর্ম উপেক্ষা করে প্রতিটি ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কার জয়কে সুনিশ্চিত করে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নূরুল আলম, রোটারিয়ান মো. ইলিয়াছ, উপদেষ্টা এনামুল হক চৌধুরী, ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হাজী হারুনুর রশীদ, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল হালিম, যুগ্ম-আহ্বায়ক এমএন ইসলাম, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী শফিউল আলম, ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. হাসান ও বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ কামরুল হোসেন প্রমুখ।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...