করোনায় স্থগিত মুজিববর্ষের ম্যাচ ও কনসার্ট

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের কথা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে অনুষ্ঠেয় এ দুটি ম্যাচ করোনা-আতঙ্কে আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এ উপলক্ষে আয়োজিত কনসার্টও হচ্ছে না।

- Advertisement -

বুধবার (১১ মার্চ) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

- Advertisement -google news follower

পাপন বলেন, আমাদের হাতে দুইটি অপশন ছিলো। ১৮ তারিখে এআর রহমানের যে কনসার্ট, সেটা আমরা ছোট করে করতে পারতাম, পরে সিদ্ধান্ত নিয়েছি যে এটা বড় করে হবে, যেভাবে করার পরিকল্পনা হয়েছিল। তাই আমরা এটাকে এখন পিছিয়ে দিয়েছি। পরিস্থিতির উন্নতি ঘটলে, পরবর্তীতে কোনো একটা সময় আমরা এটা আয়োজন করব।

বিসিবি সভাপতি বলেন, এছাড়া ২১ ও ২২ মার্চ যে দুইটি ম্যাচ আছে- সে দুইটি নিয়েও সমস্যা হচ্ছে। যে বিশ্ব তারকারা আসবে তারা সবাই আসতে পারবে কি-না, আবার আসলে যথাসময়ে ফিরতে পারবে কি-না- এসব বিষয় নিয়েও প্রশ্ন উঠেছে বেশ কিছু।

- Advertisement -islamibank

‘তাই আমরা সব দিক বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছি, দুইটি আয়োজনই আপাতত পেছানো হচ্ছে। পরে আমরা মাসখানেক সময় দেখে পরিস্থিতি স্বাভাবিক হলে আবার এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM