ইলিশ শিকারের দায়ে ২২ জেলে আটক

নিষেধাজ্ঞা অমান্য করে লক্ষ্মীপুরের মেঘনায় ইলিশ শিকারের দায়ে ২২ জেলেকে আটক করেছে কোস্টগার্ড ও মৎস্য বিভাগ।

- Advertisement -

বুধবার ( ১১ মার্চ) দিনব্যাপী মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় চারটি ইঞ্জিনচালিত নৌকাসহ ৮ লাখ টাকার জালও জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আটকৃতরা দোষ স্বীকার করেন। পরে ৫ জনকে ১ মাস করে জেল ও বাকী ১৭ জনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয় বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

তিনি আরো জানান, নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনায় ইলিশ শিকারের দায়ে আটককৃত মো. মোশারফ (২৫), রাশেদ (২০), আলমাস (৩৫), মো. মোশারফ (২৫) ও মো. কাদেরকে (২২) বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া ১৭ জন জেলেকে ১ লাখ ৫৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

- Advertisement -islamibank

জেলা মৎস্য কর্মকর্তা বেলাল হোসেন জয়নিউজকে জানান, নদীতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার দিনব্যাপী মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ২২ জেলেকে আটক করা হয়। এ নিয়ে এ পর্যন্ত ১১ দিনে ৬৬ জনকে আটক করা হয়।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM