বিঞ্জ’র মাধ্যমে এখন ক্যাবল ছাড়াই দেখা যাবে ১৪০ চ্যানেল

0

টেলিভিশনে কোনো চ্যানেল দেখার জন্য এখন আর ক্যাবল সংযোগ নিতে হবে না। ক্যাবল সংযোগ ছাড়াই আইপি টিভির মাধ্যমে ১৪০টিরও বেশি চ্যানেল দেখার পাশাপাশি উপভোগ করা যাবে অসংখ্য ভিডিও কনটেন্ট।

আর এসব সুবিধা উপভোগ করার জন্য দেশের প্রথম গুগল সার্টিফায়েড এন্ড্রয়েড ডিভাইস বিঞ্জকে যৌথভাবে বাজারে এনেছে চিটাগং অনলাইন লিমিটেড (সিওএল) ও রেডডট ডিজিটাল লিমিটেড।

মঙ্গলবার (১০ মার্চ) সন্ধ্যায় আগ্রাবাদের একটি হোটেলে কেক কেটে  এই সেবার লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।

চট্টগ্রামেই প্রথম এই সেবা চালু করার কথা উল্লেখ করে অতিথিরা বলেন, বিঞ্জ-এর মাধ্যমে কোনো বিড়ম্বনা ছাড়াই গ্রাহকরা একসাথে ইন্টারনেট ও দেশ-বিদেশের অসংখ্য টেলিভিশন চ্যানেল দেখতে পারবেন। সরকারের ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়তে বিঞ্জ-এর সেবা আরেকটি পদক্ষেপ বলে জানান তারা। এ ডিভাইসটি ব্যবহার করে একজন গ্রাহক যেকোনো ধরনের টেলিভিশন সেটে এইচডি কোয়ালিটির টেলিভিশন চ্যানেল বা ভিডিও দেখতে পাবেন।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিটাগং চেম্বার অভ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম, চিটাগং অনলাইন লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার তাহমিদ আনোয়ার, রেডডট ডিজিটাল লিমিটেড-এর ডিরেক্টর আহমেদ আরমান সিদ্দিকী, রবি আজিয়াটা লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এক্সিকিউটিভ অফিসার মাহতাব উদ্দিন আহমেদ এবং চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ।

জয়নিউজ/বাচ্চু/পিডি

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...