যৌতুকের দাবিতে স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা

যৌতুকের ১০ লাখ টাকা না পেয়ে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দিয়েছে এক পাষণ্ড স্বামী। অগ্নিদগ্ধ জয়া চৌধুরী (১৮) সুনামগঞ্জ জেলার ধর্মপাশার সেলবর্ষ গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে জহিরুল ইসলামের (২২) স্ত্রী।

- Advertisement -

সোমবার (৯ মার্চ) রাতে হাটহাজারী পৌরসভার ফটিকা গ্রামের মেডিকেল গেট এলাকা এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

এ ঘটনায় জহিরুল ইসলামকে আটক করে মঙ্গলবার (১০ মার্চ) আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মো. হেলাল খাঁন।

তিনি জানান, সেমাবার রাতে যৌতুকের দাবি করে জহিরুল ইসলাম তার স্ত্রী জয়া চৌধুরীর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় জয়া চৌধুরীর আত্মচিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে যায় এবং আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক জয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার দুই হাত, পেট ও পিটের বেশ কিছু অংশ আগুনে পুড়ে গেছে।

- Advertisement -islamibank

এর আগে থানায় জয়া চৌধুরী বাদী হয়ে স্বামী জহিরুল ইসলামকে আসামি করে যৌতুক ও নির্যাতন আইনে মামলা করেন। জহিরুল পেশায় একজন অটোরিকশা চালক।

জয়নিউজ/তালেব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM