উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: রেজাউল

0

চট্টগ্রাম সিটি করপোরশেন (চসিক) নির্বাচনে নগররে উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগরে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

সোমবার (৯ মার্চ) তিনি হযরত শাহ সূফি আমানত খান মাজার থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু করনে। এদিন তিনি নগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নগরের পাথরঘাটা, বকসিরহাট ও দেওয়ানবাজার এলাকায় গণসংযোগ করেন।

এসময় রেজাউল বলেন, দেশে উন্নয়ন চলছে, উন্নয়ন চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আরো এগিয়ে যাবে। আপনারা আমাকে সুযোগ দিন, আমি আপনাদরে একটি উন্নত নগর উপহার দেব।

তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগ দেশব্যাপী কী উন্নয়ন করেছে, তা আপনারা জানেন। এই শহরে অনেক উন্নয়ন হয়েছে। সেগেুলো অব্যাহত রাখতে আমাকে আগামী ২৯ মার্চ নৌকা মার্কায় ভোট দিন। এরপর নগরবাসীকে দেখার দায়িত্ব আমার।

গণসংযোগকালে নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাড. সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, সম্পাদকমণ্ডলীর বদিউল আলম, এমএ রশিদ, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুকসহ নগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...