স্বাধীনতার মাসে নৌকার বিজয় সুনিশ্চিত: রেজাউল

0

স্বাধীনতার মাসে নৌকার বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।

রোববার (৮ মার্চ) বিকালে কেসিদে রোডে তাঁর নির্বাচনি কার্যালয়ে নগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, নৌকার প্রতীককে বিজয় করার দায়িত্ব হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং জননেত্রী শেখ হাসিনার কর্মীদের। চট্টগ্রামে অনেক উন্নয়ন হয়েছে এবং চলমান রয়েছে উল্লেখ করে রেজাউল বলেন এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে নৌকার বিজয়ের বিকল্প কিছু নেই। তাই আমাদের কর্মীভাইয়েরা এ ব্যাপারে সবাই ঐক্যবদ্ধ। তারা নৌকার বিজয় ছাড়া অন্য কিছু চিন্তা করতে পারে না।

তিনি আরো বলেন, জনগণ আমাদের সঙ্গে আছে। প্রাচীন এবং বৃহত্তম সংগঠন আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের সঙ্গে আছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আমাদের সঙ্গে আছে। আমাদের কোনো ভয় নেই।

স্বাধীনতার মাসে ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত বলে আশা করেন তিনি।
বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম।

বর্ধিত সভা পরিচালনা করেন নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...