দলের সিদ্ধান্তের বাইরে যাবেন না, বিদ্রোহীদের নাছির

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে কাউন্সিলর পদে বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দলের সিদ্ধান্ত মেনে ৮ মার্চের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করতে হবে। দলীয় মনোনয়ন যারা পেয়েছেন, তারা ছাড়া বাকিরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবেন।

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এই নির্দেশনা দেন। শনিবার (৭ মার্চ) নগরের থিয়েটার ইন্সটিটিউট চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

মেয়র নাছির বলেন, রাজনীতি একদিনের বিষয় নয়। রাজনীতি চর্চা মেনে দলের প্রতি সম্মান প্রদর্শন, দলের নেতাদের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শন। দলীয় মনোনয়ন যারা পেয়েছেন, তারা ছাড়া বাকিরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবেন। কেউ দলের সিদ্ধান্তের বাইরে যাবেন না।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণে জাতীয় মুক্তির নির্দেশনা উল্লেখ করে মেয়র বলেন, মানুষের ৫টি মৌলিক অধিকার- অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা খুঁজে পাওয়া যায়। এসব পালন ও ধারণ করতে পারলে জাতিকে মুক্তির ঠিকানায় পৌঁছে দিতে পারবো।

তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করবো। যারা সাংগঠনিক সিদ্ধান্তের বাইরে অবস্থান নেবেন তাদের বিরুদ্ধে দলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী ও খোরশেদ আলম সুজন।

এতে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. সুনীল সরকার, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, অর্থ সম্পাদক আবদুচ ছালাম, আইন সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকসহ কার্যনির্বাহী পরিষদ সদস্য, ওয়ার্ড, থানা, ইউনিট আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...