‘ভোট চোরদের প্রতিহত করে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করুন’

0

‘চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোট চোরদের প্রতিহত করে ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাতকে বিজয়ী করুন।’

ভোটারদের প্রতি এ আহ্বান জানিয়েছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। শনিবার (৭ মার্চ) বিকালে খুলশী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আগামী ২৯ মার্চ আমাদের কাছে তেমনই একটা তাৎপর্যপূর্ণ দিন, আমাদের ভোটাধিকার প্রতিষ্ঠা করার দিন। আর সেই অধিকার প্রতিষ্ঠিত করতে হলে সভা-সমাবেশে বড় বড় বক্তব্য দিয়ে ঘরে ফিরে গেলে চলবে না। আমাদের কঠোর প্ররিশ্রম করতে হবে, ঘরে ঘরে বেগম খালেদা জিয়ার সালাম পৌঁছে দিতে হবে। আমাদের মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলের জন্য ভোট চাইতে হবে।

১৪নং লালখান বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি অ্যাড. আবুল কাশেম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাছিম আহমেদ চৌধুরীরপরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল, নগর মহিলা দলের সভানেত্রী ১৪, ১৫ ও ২১নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম মনি, ৯,১০ ও ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছকিনা বেগম, বিএনপি নেতা সাবেক কমিশনার আবুল কাশেম, ইউসুফ আলী ও মফিজ ভূঁইয়া।

এছাড়াও এতে ফারুক সিকদার, বাহার মিয়া, মনির আহমদ, নবী হোসেন, আলাউদ্দিন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী মর্তূজা খাঁন, নগর যুবদলের যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, আবদুল হামিদ পিন্টু, কোষাধ্যক্ষ নূর হোসেন উজ্বল, সহসাধারণ সম্পাদক তানভীর মল্লিক, সহসম্পাদক মনোয়ার হোসেন মানিক, নুরুল ইসলাম, খুলশী থানা যুবদলের আহ্বায়ক মো. হেলাল হোসেন, নগর ছাত্রদল নেতা সালাউদ্দিন আলী, শারিফুল ইসলাম তুহীন, ১৩নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক বাদশা ইলমগীর, ১৪নং ওয়ার্ডের আহ্বায়ক জহিরুল ইসলাম জহির, থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. জাবেদ ও মো. মিল্টন প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...