দেশে দরিদ্র ও গৃহহীন একটি পরিবারও থাকবে না: বীর বাহাদুর

0

দেশে দরিদ্র ও গৃহহীন একটি পরিবারও থাকবে না। বর্তমান সরকারের আমলে পার্বত্য চট্টগ্রামের আনাচে-কানাচে নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হচ্ছে। এ ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে হবে এবং নিজেকে সমৃদ্ধশালী করে তুলতে হবে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে গাভী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার ( ৭ মার্চ) সকাল ১০ টায় আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গাভী বিতরণ অনুষ্ঠিত হয়।

এর আগে তিনি ওয়াইহ্লা কারবারীপাড়া বৌদ্ধ মন্দির ও নয়াপাড়া বাইতুল মাহমুদ মসজিদের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও গৃহহীনদের জন্য নির্মিত সেমিপাকা ঘর হস্তান্তর করেন।

এতে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমরঞ্জন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত গাভী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের গাভী বিতরণ প্রকল্পের প্রকল্প পরিচালক ও উপসচিব মো. হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সায়েদ ইকবাল, আলীকদম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস রহমান, নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা ও কুরুকপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্রাতপুং ম্রো প্রমুখ।

জয়নিউজ/হাসান/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...