ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে হবে: বক্কর

0

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সকল ভেদাবেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির প্রতীক ধানের শীষকে ২৯ মার্চ বিজয় করতে হবে।

এ কাজ আমাদের জন্য অনেক কঠিন হলেও সকল বাধাবিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতেই হবে। আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার।

এক যুগ ধরে আমরা শুধু সরকারের জুলুম নির্যাতন সহ্য করেছি, ঘরে বসে মামলার পর মামলা খেয়েছি। এখন আর ঘরে থাকার সময় নেই। মামলা-হামলা যাই হোক রাজপথে থাকতে হবে, জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে থাকতে হবে। মেয়র পদে ডা. শাহাদাত হোসেন ও বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে বিজয় করতে পারলে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত হবে।

শুক্রবার (৬ মার্চ) চসিক নির্বাচন নিয়ে জালালাবাদ ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সঙ্গে মতবিনিয়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, ডা. শাহাদাত হোসেন একজন সৎ, ব্যক্তিত্ববান ও নগরবাসীর কাছে তিনি খুবই সুপরিচিত ব্যক্তিত্ব। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নাই। তিনি বিএনপি তথা রাষ্ট্রীয় ষড়যন্ত্রের রায়ে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতিনিধি। আপনারা প্রত্যেক ভোটারের কাছে যাবেন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে সালাম জানাবেন। সে সঙ্গে আমাদের মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন, কাউন্সির প্রার্থী ইয়াকুব চৌধুরী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা আক্তার মাধুর পক্ষে ভোট চাইবেন। ইন্শাল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত হবে।

জালালবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মামুন আলমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন নগর বিএনপির সহসভাপতি সৈয়দ আজম উদ্দিন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপির সহসভাপতি ইকবাল চৌধুরী, এসএম আবুল ফয়েজ, বিএনপির যুগ্ম সম্পাদক ইয়ছিন চৌধুরী লিটন ও বায়েজিদ থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন।

এতে আরো বক্তব্য রাখেন নগর বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাউন্সিলর প্রার্থী ইয়াকুব চৌধুরী, জলবায়ু বিষয়ক সম্পাদক ডা. ফরিদুল আলম, সহসাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহপ্রকশানা সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির সহসভাপতি নূর মোহাম্মদ, শেখ আলাউদ্দিন, মো. ইব্রাহীম, যুগ্ম সম্পাদক মো. মোবারক, মো. আজগর, নূর নবী মিলন, সংগঠনিক সম্পাদক মো. ফোরকান, সহসাধারণ সম্পাদক মো. হারুন, নগর যুবদলের সহসভাপতি আবদুল করিম, ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি মো. মহসিন, ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মো. আলী, মো. সাহেদ ছাত্রদল নেতা জাবেদ ওমর ও নাদিম খালেদ প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...