অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

­লক্ষ্মীপুরে বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর করায় ইয়াসমিন আক্তার (১৫) নামে এক ছাত্রী বিষপান করে আত্মহত্যা করেছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

- Advertisement -

ইয়াসমিন সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে ও সৈয়দপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, মো. রাশেদ (৩৫) নামে এক প্রবাসীর সাথে ইয়াসমিনের বিয়ের কথা চলছিল। কিন্তু ইয়াসমিন এ বিয়েতে রাজি ছিল না। পারিবারিকভাবে তার প্রতি চাপ সৃষ্টি করা হলে সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে সে আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, নিহত স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -islamibank

 

য়নিউজ/শহীদ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM