গণপিটুনির ভয়ে ভারতে ১৫ ঘণ্টা গৃহবন্দি চীনা নাগরিক

ভারতে ক্রমশ বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এ পর্যন্ত দেশটিতে অন্তত ৩০ জনের শরীরে প্রাণঘাতী এই ভাইরাস পাওয়া গেছে। এদের মধ্যে প্রায় অর্ধেকই ভিনদেশি নাগরিক। ফলে সেখানে বিদেশিদের দেখলেই আতঙ্কিত হচ্ছেন ভারতীয়রা। আর সে যদি চীনা নাগরিক হয়, তাহলে তো কথাই নেই।

- Advertisement -

সম্প্রতি উত্তর প্রদেশে অসুস্থ হয়ে পড়েন এক চীনা নাগরিক। এ কারণে রীতিমতো ১৫ ঘণ্টা স্বেচ্ছায় গৃহবন্দি হয়ে ছিলেন তিনি। ভয় পাচ্ছিলেন, ঘর থেকে বের হলেই হয়তো তাকে পিটিয়ে মেরে ফেলতে পারে স্থানীয়রা।

- Advertisement -google news follower

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত বুধবার (৪ মার্চ) বৃহত্তর নয়ডার গ্রিন প্যারাডাইসো হাউজিং সোসাইটির বাসিন্দারা জানতে পারেন, চীনফেরত এক ব্যক্তি অসুস্থ এবং তিনি কিছুতেই দরজা খুলছেন না। পরে বাধ্য হয়েই পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তাদের খবর দেয়া হয়। তারা এসে অনেক বোঝানোর পর টানা ১৫ ঘণ্টা শেষে বৃহস্পতিবার দুপুরে বের হন ওই ব্যক্তি।

সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে শারীরিক পরীক্ষা করানো হয়। তবে আশার কথা, ওই চীনা নাগরিকের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM